সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
দেলদুয়ারে চিকিৎসকের রহস্যজনক মৃত্যু

দেলদুয়ারে চিকিৎসকের রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইলের দেলদুয়ারে রহস্যজনকভাবে চিকিৎসক মোফাজ্জল হোসেনের মুত্যু হয়েছে। তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সাবেক মেডিকেল অফিসার ছিলেন।

বুধবার (৬ মার্চ) সকালে দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের শুভকী-কৈজুরি গ্রামে নিজ বাড়িতে ওই মৃত্যুর ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত কবীর উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, ডা. মোফাজ্জল হোসেনের একমাত্র কন্যা মৌরি তার ঢাকার বাসাসহ নানা সম্পদ কৌশলে লিখে নেন। গ্রামের বাড়ির সম্পত্তির জন্য বাবা-মেয়ের মধ্যে মনোমালিন্যের পর দীর্ঘদিন ধরে স্নায়ুযুদ্ধ চলছিল। তিনি চাকরি থেকে অবসর নেওয়ার পর গত ছয়মাস ধরে গ্রামের বাড়িতে বসবাস করছেন। এ ছয় মাসের মধ্যে ডা. মোফাজ্জল হোসেনকে তার স্ত্রী বাড়ির বাইরে যেতে দেননি। এছাড়া ওই বাড়িতে প্রতিবেশি কাউকে যেতে দেওয়া হতো না। মেয়ে ও স্ত্রী বাড়ির বাইরে গেলে তাকে ঘরে তালাবদ্ধ করে রাখা হতো। মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে স্বামীর বাড়ি থেকে তার মেয়ে মৌরি বাড়িতে আসেন। বুধবার সকালে প্রতিবেশিরা জানতে পারেন, ডাক্তার মোফাজ্জল হোসেন মৃত্যুবরণ করেছে।

নিহতের চাচাত ভাই মো. আব্দুর রউফ সরকার জানান, ডা. মোফাজ্জল হোসেন দীর্ঘ ১২ বছর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কর্মরত ছিলেন। চাকরি শেষে তিনি ঢাকায় না থেকে গ্রামের বাড়িতে বসবাস করছিলেন। মঙ্গলবার দিবাগত রাতে ডা. মোফাজ্জল হোসেনের একমাত্র মেয়ে মৌরি ও স্ত্রীর সাথে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। ভোরে তিনি জানতে পারেন, তার ভাই ডা. মোফাজ্জল হোসেন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছে। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্টে তার গলায় ক্ষত ও দুই কানের নিচে আঘাতের চিহ্ন দেখা গেছে।পরে মরদেহটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840